এখনি নিয়ে নিন ৫০ টাকা বিকাশ ঈদ বোনাস

ঈদে অনেকেই ব্যাংক থেকে বিকাশে অ্যাড মানি করে থাকেন। এই সুযোগে বিকাশের অফার অনুযায়ী কার্ড থেকে Add Money করে ৫০ টাকা বিকাশ ঈদ বোনাস নিয়ে নিতে পারেন।

বিকাশ ঈদ বোনাস ২০২২

আসছে ঈদুল আযহা বা কোরবানির ঈদ। আসন্ন ঈদ বিকাশে আবারো আসলো বিকাশ ঈদ অফার। Add Money তে বিকাশ দিচ্ছে ক্যাশব্যাক বোনাস। নিচে বিকাশ ঈদ উপহার হিসেবে ক্যাশব্যাক অফার নিয়ে বিস্তারিত দেখুন।

ঈদ উপলক্ষ্যে কার্ড থেকে বিকাশে এড মানি করে পাওয়া যাবে সর্বোচ্চ ৫০টাকা ক্যাশব্যাক। এই ৫০টাকা ক্যাশব্যাক বোনাস পেতে কার্ড থেকে বিকাশে টাকা Add Money করতে হবে।

ঈদ উপলক্ষে কার্ড থেকে বিকাশে ব্যালেন্স এড করে ২টি ক্যাশব্যাক পাওয়া যাবে,

  1. বিকাশ অ্যাপের মাধ্যমে কার্ড থেকে বিকাশে ২,৭০০ টাকা এড মানি করলে ৩০টাকা ক্যাশব্যাক
  2. অ্যাপ ব্যবহার করে কার্ড থেকে বিকাশে ১,৭০০ টাকা এড মানি করলে ২০টাকা ক্যাশব্যাক

অর্থাৎ মোট ৫০টাকা ক্যাশব্যাক বোনাস পাওয়ার জন্য আপনাকে ২ টি অফারই গ্রহণ করতে পারেন। অথবা আপনি যে কোন একটি অফার ও নিতে পারেন। ২টি অফার পাওয়ার জন্য আপনাকে মোট ৪,৪০০ টাকা কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করতে হবে।

বিকাশ অ্যাড মানি অফার দুইটির মধ্যে প্রতিটি একবার করে পাওয়া যাবে। কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করার নিয়মটি নিচে দেখুন।

কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করার নিয়ম

ব্যাংক ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করার জন্য নিচের ধাপগুলো অনুসরণ করুন,

  1. পিন নাম্বার দিয়ে বিকাশ অ্যাপে লগ ইন করুন এবং অ্যাড মানি (Add Money) অপশনে ট্যাপ করুন। তারপর কার্ড টু বিকাশ এই অপশনে ট্যাপ করুন।
বিকাশে অ্যাড মানি করার নিয়ম
  1. আপনার কার্ড কোন নেটওয়ার্কের সেটি সিলেক্ট করুন। কার্ডে ভিসা বা মাস্টারকার্ড এই ২ ধরণের যে কোন একটি লোগো দেখতে পাবেন। তারপর কোন বিকাশ একাউন্টে লোড করতে চান সেটি সিলেক্ট করুন। নিজ একাউন্টে হলে My Account সিলেক্ট করে টাকার পরিমাণটি (ইংরেজিতে) লিখুন।
  1. আপনার পূর্বের কোন কার্ড বিকাশে Save করা না থাকলে, Add Money from New Card অপশনে ট্যাপ করুন। কার্ডটি ভবিষ্যত লেনদেনের জন্য সেইভ করতে চাইলে Save করুন অন্যথায় Don’t Save করুন।
  2. সবশেষে কার্ডের নাম্বার Expiration Date ও CVC/CVN কোড দিয়ে Pay Button এ ট্যাপ করুন। যদি মোবাইলে OTP আসে OTP দিয়ে লেনদেনটি ভেরিফাই করে পেমেন্ট সম্পন্ন করুন।

বিকাশ ঈদ অফার/বোনাসের শর্ত

এবার জেনে নেওয়া যাক এই বিকাশ ঈদ অফারের শর্তসমূহ সম্পর্কে। জুলাই মাসের ১তারিখ থেকে জুলাই মাসের ১০তারিখ পর্যন্ত এই অফার চলবে। কোনো গ্রাহক ক্যাশব্যাক বোনাস পাওয়ার পর তা এসএমএস এর মাধ্যমে জানতে পারবেন।

বিকাশ ঈদ বোনাস ক্যাশব্যাক পাওয়ার শর্তগুলো হচ্ছে,

  1. ক্যাশব্যাক এর সমপরিমাণ অর্থ বিকাশ একাউন্টের ব্যালেন্সে যুক্ত হবে
  2. অফারের শর্ত পুরণের একদিনের (কর্মদিবস) মধ্যে ক্যাশব্যাক পেয়ে যাবেন
  3. ক্যাশব্যাক পেতে হলে অবশ্যই অ্যাপের মধ্য থেকে কার্ড টু বিকাশ এড মানি করে উল্লেখিত অংকের এড মানি করতে হবে
  4. ক্যাশব্যাক অফার পেতে হলে বিকাশ একাউন্ট একটিভ থাকতে হবে, কোনো ধরনের রেস্ট্রিকটেড বা ব্লক করা বিকাশ একাউন্ট হলে ক্যাশব্যাক বোনাস পাবেন না
  5. কোনো জানা বা অজানা সমস্যার কারণে ক্যাশব্যাক পেতে দেরি হলে পুনরায় ক্যাশব্যাক প্রদানের চেষ্টা করবে বিকাশ, পরবর্তী চেষ্টাতেও ক্যাশব্যাক বোনাস দেওয়া সম্ভব না হলে উক্ত গ্রাহক ক্যাশব্যাক বোনাস পাবেন না
  6. ক্যাম্পেইন এর মেয়াদ কিংবা ক্যাম্পেইন এর যেকোনো শর্ত কোনো ধরনের বিজ্ঞপ্তি ছাড়া পরিবর্তন এর সম্পূর্ণ অধিকার রাখে বিকাশ
  7. লেনদেনে কোনো ধরনের সমস্যা দেখা দিলে কিংবা সেবার অপব্যবহার হয়েছে বলে জানা গেলে উক্ত গ্রাহকের ক্যাশব্যাক বোনাস অফার বাতিল করতে পারে বিকাশ
  8. কোনো গ্রাহক ক্যাশব্যাক বোনাস পাওয়ার পর তা এসএমএস এর মাধ্যমে জানতে পারবেন

শেষ কথা

ঈদে অনেকেই ব্যাংক থেকে বিকাশে টাকা লোড করেন। ঈদ উপলক্ষে ৪/৫ হাজার টাকা অ্যাড মানি করা খুব সাধারণ একটি ব্যাপার অনেকের জন্য। তাই যেহেতু বিকাশে অ্যাড মানি করবেনই, সেই সুযোগে ২৭০০ টাকা ও ১৭০০ টাকা আলাদা আলাদা অ্যাড মানি করে ৫০ টাকা ঈদ বোনাস পাওয়া মন্দ না।

বিকাশ সম্পর্কে আরো তথ্য

সকল আপডেট তথ্যের জন্য Facebook Page

Similar Posts

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।